বিমানের ককপিটের দরজা খুলেই কিকি ডান্স

প্রকাশের সময় : 2019-10-09 18:30:04 | প্রকাশক : Administration
বিমানের ককপিটের দরজা খুলেই কিকি ডান্স

সিমেক ডেস্কঃ মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠে আসে বিভিন্ন ধরনের চ্যালেঞ্জ। সম্প্রতি চলন্ত গাড়ি থেকে নেমে নাচতে হবে কিকি ডান্স এমন একটি চ্যালেঞ্জ প্রচলন হয়েছিল। আর তাতেই মেতে উঠেছিল সাধারণ মানুষ থেকে সেলেব্রেটি সবাই। অনেকে আবার অভিনব কায়দায় কিকি ডান্স করে ভাইরাল হয়েছেন। তবে এবার যা দেখা গেল, তাতে চোখ কপালে ওঠার অবস্থা।

গাড়ির সামনের সিট নয়, একেবারে বিমানের ককপিট থেকে কিকি চ্যালেঞ্জ। বিমানের ককপিট থেকে সটান দরজা খুলে নেমে গিয়ে নাচতে শুরু করলেন আলেজান্দ্রা মানরিকেজ নামে এক নারী পাইলট ও তার সঙ্গী এক ফ্লাইট অ্যাটেন্ডেন্ট।

এর পরে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যাচ্ছে, ককপিট থেকে আস্তে আস্তে নেমে যাচ্ছেন দু’জনে। বিমানটি মাটিতে এগিয়ে যাচ্ছে, আর সিঁড়ি দিয়ে নেমে মাটিতে নাচছেন তারা।

আলেজান্দ্রা একজন অভিজ্ঞ পাইলট। ইতিমধ্যেই ৪০টি দেশে বিমান উড়িয়েছেন তিনি। বর্তমানে আটলান্টিক সাগরের উপর দিয়ে ওড়ান প্রাইভেট জেট। টুইটারে হাজার হাজার ভিউ ছাড়াচ্ছে আলেজান্দ্রার কিকি চ্যালেঞ্জ।

মার্কিন ইন্টারনেট কমেডিয়ান শিগি তার ইন্সটাগ্রামে এই ধরনের একটি ভিডিও প্রথম পোস্ট করেন। এরপর থেকেই ছড়িয়ে যায় বিষয়টা। এরপর বিশ্বজুড়ে চ্যালেঞ্জ নিয়ে নাচের ভিডিও পোস্ট করতে শুরু করেন অনেকেই। বাদ যাননি সেলেব্রেটিরাও।

 

সম্পাদক ও প্রকাশক: সরদার মোঃ শাহীন
উপদেষ্টা সম্পাদক: রফিকুল ইসলাম সুজন
বার্তা সম্পাদক: ফোয়ারা ইয়াছমিন
ব্যবস্থাপনা সম্পাদক: আবু মুসা
সহ: সম্পাদক: মোঃ শামছুজ্জামান

প্রকাশক কর্তৃক সিমেক ফাউন্ডেশন এর পক্ষে
বিএস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড,
ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত।

বানিজ্যিক অফিস: ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা।
বার্তা বিভাগ: বাড়ি # ৩৩, রোড # ১৫, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা।
ফোন: ০১৮৯৬০৫৭৯৯৯
Email: simecnews@gmail.com