ছেলেকে খেলাতে ফুটবল দলই কিনে নিলেন বাবা!

প্রকাশের সময় : 2021-08-25 15:42:22 | প্রকাশক : Administration
ছেলেকে খেলাতে ফুটবল দলই কিনে নিলেন বাবা!

টাকায় সব মেলে কথাটা আক্ষরিক অর্থে প্রমাণ করে দিলেন চীনের এক ব্যবসায়ী বাবা। ১৯ বছর বয়সী ছেলে ফুটবল খেলবে, এই শখ পূরণ করতে একটি ফুটবল দলই কিনে ফেললেন তিনি। তবে মজার বিষয় হচ্ছে, তার ছেলের ওজন ১২৬ কেজি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, চীনের ওই ব্যবসায়ীর নাম হি শিহুয়া। চীনের দ্বিতীয়-ডিভিশন ফুটবল দল জিবো কুজুর অন্যতম প্রধান শেয়ারহোল্ডার তিনি। চীনের কোটিপতিদের মধ্যে তিনি একজন। খেলাধুলাও বেশ পছন্দ করেন। তবে টাকার ক্ষমতায় নিজের ১২৬ কিলো ওজনের ছেলেকে দলের জার্সি পরিয়ে মাঠে নামালেন। বাবার জোরাজুরির পর বদলি ফুটবলার হিসাবে দলে জায়গা হয়ে যায় 'সুযোগ্য' ছেলেরও। এরপর ওই খেলার ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে।

ভিডিয়োতে স্পষ্ট দেখতে পাওয়া যাচ্ছে যে, দলের সতীর্থরা অনিচ্ছা সত্ত্বেও ১৯ বছরের এই ফুটবলারকে বল পাস করছেন। আর সেই বল ধরতে গিয়ে একেবারে নাজেহাল তার ছেলে! দল ও কোচের অনিচ্ছা থাকা স্বত্ত্বেও নিজের ইচ্ছা পূরণ করতে দলকে সমস্যায় ফেললেন এই ব্যবসায়ী।

তবে এখানেই শেষ নয়, ওই চীনা ব্যবসায়ী আনুষ্ঠানিকভাবে ১০ নম্বর জার্সিটা নিজের দখলে রেখে দিয়েছেন। কোনও ফুটবলারকে ১০ নম্বর জার্সি দেওয়া হয়নি। সেই জার্সি তিনি নিজের কাছে রেখে দিয়েছেন এবং ইচ্ছেমতো দলের খেলোয়াড় হিসেবে নিজেও মাঠে নেমে পড়েন।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, মাঠে তিনি থাকলেন কিংবা না থাকলেন, তাতে কারোর কিছু এসে যায় না। আরও ভালো করে বলতে গেলে, শিহুয়া মাঠে থাকলে তার দলকে অনেক বেশি ভুগতে হয়। - সূত্র: অনলাইন

 

সম্পাদক ও প্রকাশক: সরদার মোঃ শাহীন
উপদেষ্টা সম্পাদক: রফিকুল ইসলাম সুজন
বার্তা সম্পাদক: ফোয়ারা ইয়াছমিন
ব্যবস্থাপনা সম্পাদক: আবু মুসা
সহ: সম্পাদক: মোঃ শামছুজ্জামান

প্রকাশক কর্তৃক সিমেক ফাউন্ডেশন এর পক্ষে
বিএস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড,
ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত।

বানিজ্যিক অফিস: ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা।
বার্তা বিভাগ: বাড়ি # ৩৩, রোড # ১৫, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা।
ফোন: ০১৮৯৬০৫৭৯৯৯
Email: simecnews@gmail.com