৮৪ বয়সীর প্রেমে ২৫ বছর বয়সী

প্রকাশের সময় : 2021-09-08 11:25:57 | প্রকাশক : Administration
৮৪ বয়সীর প্রেমে ২৫ বছর বয়সী

লাইলি-মজনু, শিরি-ফরহাদ, রাধা-কৃষ্ণ পৃথিবীতে প্রেমের এক অসাধারন দৃষ্টান্ত রেখে গেছেন। প্রেম মানে না কোন বাধা, কোন বয়স। যা আরেকবার প্রমাণ করলেন ৮৪ বয়সী হলিউড কমেডিয়ান অভিনেতা জিমি আর চেক প্রজাতন্ত্রের ২৫ বছর বয়সী তরুণী অ্যামি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠে। এবার চলছে বিয়ের তোড়জোড়।

বছর পাঁচেক আগে স্ত্রী ভেলোরিকে হারিয়েছেন জিমি। শোকে বিমর্ষ হয়ে পড়েছিলেন ৮৪ বছরের এই তারকা। তাঁর জীবনে যে আবার প্রেমের আবির্ভাব হবে, কল্পনাও করতে পারেননি জিমি। অ্যামিকে পেয়ে তাই বেজায় খুশি জিমি প্যাটন।

ফেসবুকে একটি ছবি পোস্ট করেছিলেন জিমি। তাতে কমেন্ট করেন অ্যামি ফিলিপ্স। এটাই ছিল শুরু। তারপর প্রেম। পরে বিয়ের প্রস্তাব আসে স্বয়ং অ্যামির কাছ থেকেই। যা শুনে কিছুটা আশ্চর্য হয়েছিলেন জিমি।

অ্যামির বাবা জনের বয়স ৬৮। অ্যামিকে যে তিনি বিয়ে করতে চান, সেকথা জনকে জানিয়েছেন জিমিই। বাদ সাধেননি জনও। ফলে বেগ পেতে হয়নি প্রেমিক যুগলকে। এরপর দু' জনের ফেসবুক অ্যাকাউন্ট জুড়ে শুধুই রোমান্টিক ছবি। বিয়েতে মত দিয়েছেন অ্যামির আত্মীয়রাও। এমনকি রাজি জিমির মেয়েও। তবে কবে তারা বিবাহ বন্ধনে আবন্ধ হচ্ছেন সেটা এখনো কবে ঠিক করতে পারেননি তাঁরা। - সূত্র: অনলাইন

 

সম্পাদক ও প্রকাশক: সরদার মোঃ শাহীন
উপদেষ্টা সম্পাদক: রফিকুল ইসলাম সুজন
বার্তা সম্পাদক: ফোয়ারা ইয়াছমিন
ব্যবস্থাপনা সম্পাদক: আবু মুসা
সহ: সম্পাদক: মোঃ শামছুজ্জামান

প্রকাশক কর্তৃক সিমেক ফাউন্ডেশন এর পক্ষে
বিএস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড,
ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত।

বানিজ্যিক অফিস: ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা।
বার্তা বিভাগ: বাড়ি # ৩৩, রোড # ১৫, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা।
ফোন: ০১৯১২৫২২০১৭, ৮৮০-২-৭৯১২৯২১
Email: simecnews@gmail.com