মাত্র তিনশ ঘরে সমস্যা!!!

প্রকাশের সময় : 2021-10-06 15:20:09 | প্রকাশক : Administration
মাত্র তিনশ ঘরে সমস্যা!!!

আশরাফুল আলম খোকন: শেখ হাসিনার সমালোচনা করা সহজ। কারণ তিনি কাজ করেন। তাঁকে কুটুক্তি করা কিংবা তাঁর বক্তব্য নিয়ে হাসি ঠাট্টা করলে জাতে ওঠা যায়। ভাবটা এমন, আমি শেখ হাসিনার সমালোচনা করেছি- এর নিচে নামিই না!

খুব ভালো। যাতে ওঠার জন্য যেমন ইচ্ছা তেমনিই করেন, কিন্তু নিজের মূর্খতাকে প্রকাশ কইরেন না। যার থাকার ঘর নেই এর কষ্ট সে বুঝেন। আর বুঝেন শেখ হাসিনা।

এ পর্যন্ত প্রায় তিন লাখ পঁচাত্তর হাজার গৃহহীন মানুষকে তিনি থাকার ঘর দিয়েছেন। এটা ছিলো একান্তই তার নিজস্ব উদ্যোগ। কই একবারও প্রশংসা করেছেন? তিনি ১৯৯৭ সালে এ মহৎ উদ্যোগ নিয়েছিলেন। বিএনপি-জামায়াত সরকার এসে তা বন্ধ করে দিয়েছিলো। একবারও এর প্রতিবাদ করেছেন? করেননি। এমনকি এতোটাই মূর্খ যে এই তথ্যগুলোও জানেন না। কিন্তু নিজেদের পন্ডিত ভাবেন।

হ্যাঁ, কিছু ভুল ত্রুটি ছিলো। কাজ করলে ভুল ত্রুটি হবেই। মাত্র তিনশো ঘরে সমস্যা দেখা দিয়েছে, যা মোট ঘরের ০.০০০৮ শতাংশ। এইটুকু ত্রুটির মাধ্যমেই আপনি বুঝে গেলেন দেশে লুটপাটে ভরে গেলো? আর এ সবই কিন্তু ত্রুটি ছিলো না, এখানে ষড়যন্ত্রও ছিলো। এ মহৎ উদ্যোগ অনেকের জন্য গায়ের কাটাও। তাই অনেক জায়গায় ঘর ভাঙচুরের ঘটনাও ঘটেছে। সে কথাটিই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন।

আর এই সত্য শুনেই কিছু লোকের আতে ঘা লেগেছে। কারণ তারাও ওই ভাঙচুরকারীদের সমমনা গোষ্ঠীর সমর্থক। সেসব ভাংচুরের ঘটনার সংবাদ বিভিন্ন সময় বিভিন্ন পত্রিকাতে প্রকাশিতও হয়েছে। হয়তো সে নিউজগুলোর প্রচার ততোটা হয়নি কিন্তু এর মানে কিন্তু ভাঙচুরের ঘটনা মিথ্যা। শেখ হাসিনা সে সত্যটাই বলেছেন। - ফেসবুক থেকে

 

সম্পাদক ও প্রকাশক: সরদার মোঃ শাহীন
উপদেষ্টা সম্পাদক: রফিকুল ইসলাম সুজন
বার্তা সম্পাদক: ফোয়ারা ইয়াছমিন
ব্যবস্থাপনা সম্পাদক: আবু মুসা
সহ: সম্পাদক: মোঃ শামছুজ্জামান

প্রকাশক কর্তৃক সিমেক ফাউন্ডেশন এর পক্ষে
বিএস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড,
ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত।

বানিজ্যিক অফিস: ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা।
বার্তা বিভাগ: বাড়ি # ৩৩, রোড # ১৫, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা।
ফোন: ০১৯১২৫২২০১৭, ৮৮০-২-৭৯১২৯২১
Email: simecnews@gmail.com