লুটেরাদের হাত থেকে দেশ মুক্ত হবেই

প্রকাশের সময় : 2019-10-09 18:17:08 | প্রকাশক : Administration

লীনা পারভীনঃ  আমি মনে করি, দুর্বৃত্ত বা লুটেরাদের কোনো দল থাকে না, তবে নীতি থাকে। সেটা হচ্ছে লুটপাটের নীতি। এই নীতির সাথে ক্ষমতা যার বা যাদের মিলে যায় তাদের সাথেই বন্ধুত্ব এবং প্রেম হয়ে অবজেক্টিভলি তারা এগিয়ে যায়।

শর্টকাটে বড়লোক, পয়সাওয়ালা এবং ক্ষমতাবান হওয়ার রাস্তা এদেশে শুরু হয়েছিলো স্বাধীনতার পর থেকেই আর সে কারণেই জাতির পিতার হুঙ্কার আমরা জেনেছি তার বক্তৃতায়। দুর্নীতিবাজ, লুটেরাদের বিরুদ্ধে ঘোষিত তার শক্ত অবস্থান বেকায়দার হয়ে উঠেছিলো আশেপাশে থাকা সকল সুবিধাভোগীর জন্য।

আজ যখন তারই কন্যা একই হুঙ্কার দিয়েছেন তাতেই কেঁপে ওঠছে চারপাশের সবার চেয়ার। সেখানে ডান, বাম, উত্তর, দক্ষিণ সবাই এক। তাই লীগ ভালো না দল খারাপ আবার বামেরা চুনোপুটি মাত্র, কেন বড়দের হাইড করে চুনুদের নিয়ে টানাটানি এ নিয়ে যারা বাণী দিচ্ছেন এই তারাই যুগে যুগে সঠিক সিদ্ধান্তটি নিজেরা নিতে পারেনি আর অন্যদেরকে নিতে দেখেলেও সমস্যার বেড়াজাল  দেখতে পায়।

একজন দুর্নীতিবাজ সে রাঘব বোয়াল হোক আর চক্কুনী মাছ হোক সবাই সমান এই রাষ্ট্রে। সমান অপরাধী। কারণ তারা একই নীতি ও আদর্শকে লালন করে। আমার কাছে মূল হচ্ছে তাদের সেই আদর্শের ভিতকে ভেঙে দেয়া। আশা করছি শুরুটা হয়েছে। আসুন পাশে থাকি। এ দেশ এ রাষ্ট্র আমাদের সবার। যিনি একে বাঁচানোর লাইনে কাজ করবেন আমি তাকেই সমর্থন দেবো।

তাই আজকে যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই ডাক দিয়েছেন দ্বিধা না এনে আমাদের চাওয়াটাকেই মেলে ধরি ইতিবাচকভাবে। তাকে শক্তি দিতে পারে আমাদের সমর্থনই। কে কার বিরুদ্ধে বলছে আর বলছে না সেই হিসাব না করে আসুন আপনি নিজে কোনটাকে যুক্তি দিয়ে সঠিক মনে করেন সেটাই তুলে ধরুন। বাংলাদেশ লুটেরাদের হাত থেকে মুক্ত হবেই আর এটা শেখ হাসিনার হাত ধরেই পারে আসতে। আর কেউ দিতে পারেনি সামনেও পারবে না। ফেসবুক থেকে

 

সম্পাদক ও প্রকাশকঃ সরদার মোঃ শাহীন,
উপদেষ্টা সম্পাদকঃ রফিকুল ইসলাম সুজন,
বার্তা সম্পাদকঃ ফোয়ারা ইয়াছমিন,
ব্যবস্থাপনা সম্পাদকঃ আবু মুসা,
সহঃ সম্পাদকঃ মোঃ শামছুজ্জামান

প্রকাশক কর্তৃক সিমেক ফাউন্ডেশন এর পক্ষে
বিএস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড,
ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত।

বানিজ্যিক অফিসঃ ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২,
উত্তরা, ঢাকা,
ফোন: ০১৯১২৫২২০১৭, ৮৮০-২-৭৯১২৯২১
Email: simecnews@gmail.com