ব্রিটেনের প্রথম উল্টো বাড়ি

প্রকাশের সময় : 2019-11-21 12:23:16 | প্রকাশক : Administration
ব্রিটেনের প্রথম উল্টো বাড়ি

সিমেক ডেস্কঃ বাড়ি মানুষের মাথা গোঁজার স্থান। অনেক সৌখিন মানুষ আছেন যারা একটু ভিন্ন রকম বাড়ি বানাতে চান। কিন্তু অর্থের অভাবে সেটা করতে পারেন না।

তবে এবার সৌখিন মানুষের ইচ্ছা পূরণের সুযোগ দিচ্ছে ব্রিটেনের ভিন্নধর্মী বাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ‘আপসাইড ডাউন হাউস ইউকে’। একটি উল্টো বাড়ি সবাইকে ঘুরার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

বর্তমানে ব্রিটেনের বুর্নেমাউথের শহরের ডরসেটে রয়েছে কাঠের তৈরী এই বাড়িটি। বাড়িটি গোলাপী রঙের, এন্ট্রি ফি ৪ পাউন্ড। ফি পরিশোধ করে এই উল্টো বাড়িটিতে ঢুকতেই অন্য রকম অনুভূতি পাবেন। আপনি  আসবাবপত্রকে ঘরের সিলিংয়ে দেখতে পেয়ে টাসকি খেয়ে যেতে পারেন!

বাড়িটির ভেতরে একটি লিভিং রুম, শয়নকক্ষ এবং বাথরুম সহ সম্পূর্ণরূপে সজ্জিত কক্ষ। একটি অফিসরুমও রয়েছে। বাড়িটির উল্টো আকৃতির কারণে আপনার কাছে সবকিছুকে উল্টানো মনে হতে পারে। আপনি যদি দাড়িঁয়ে ওঠে বসে কিছু ছবিতোলে ফেইসবুকে পোস্ট দেন তাহলে আপনার বন্ধুরা বিভ্রান্ত হয়ে পড়বে। কারণ এই বাড়িতে বিছানা আটকানো হয়েছে মাথার উপরে! এ অবস্থায় আপনার বন্ধুরা আপনাকে জাদুকরী শক্তির অধিকারীও ভাবতে পারে। যা হোক পরে ভুল ধরিয়ে দিলেই চলবে।

ইতিমধ্যে বাড়িটি ঘুরতে অনেক দর্শনার্থী ভীড় জমাচ্ছে। আর এর ফলে বেশ অর্থও কামিয়ে নিচ্ছে বাড়িটির নির্মাতা প্রতিষ্ঠান ‘আপসাইড ডাউন হাউস ইউকে’। - সূত্রঃ অনলাইন

 

সম্পাদক ও প্রকাশকঃ সরদার মোঃ শাহীন,
উপদেষ্টা সম্পাদকঃ রফিকুল ইসলাম সুজন,
বার্তা সম্পাদকঃ ফোয়ারা ইয়াছমিন,
ব্যবস্থাপনা সম্পাদকঃ আবু মুসা,
সহঃ সম্পাদকঃ মোঃ শামছুজ্জামান

প্রকাশক কর্তৃক সিমেক ফাউন্ডেশন এর পক্ষে
বিএস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড,
ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত।

বানিজ্যিক অফিসঃ ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২,
উত্তরা, ঢাকা,
ফোন: ০১৯১২৫২২০১৭, ৮৮০-২-৭৯১২৯২১
Email: simecnews@gmail.com