মৌমাছির কবলে রাজ্যের সেচমন্ত্রী

প্রকাশের সময় : 2020-01-01 12:45:50 | প্রকাশক : Administration
মৌমাছির কবলে রাজ্যের সেচমন্ত্রী

সিমেক ডেস্কঃ মৌমাছির কামড়ে নাকমুখ ঢেকে তটস্থ হয়ে দৌঁড়চ্ছেন রাজ্যের সেচমন্ত্রী। তাঁর পিছনে হুল বাগিয়ে ধেয়ে আসছে মৌমাছির ঝাঁক। ছবিটা ক’দিন আগে অন্ধ্র প্রদেশের কুরনুল জেলার বনকাচেরলা গ্রামের। এদিন অন্ধ্র সরকারের জলবণ্টন প্রকল্পের কাজ সরেজমিনে খতিয়ে দেখতে কুরনুল গিয়েছিলেন রাজ্যের সেচমন্ত্রী অনিল কুমার যাদব। তাঁর সঙ্গে ছিলেন স্থানীয় বিধায়ক টি আর্থার, কে রামভূপাল রেড্ডি এবং সেচ দপ্তরের অফিসাররা। ছিলেন ওয়াইএসআরসিপি সমর্থকরাও।

প্রথমে তেলুগু গঙ্গা এবং কেসি এস্কেপ খাঁড়ির জলবণ্টন ব্যবস্থা পরিদর্শন করেন তাঁরা। তারপর জেলার পামুলাপাড়ু মন্ডলের অন্তর্গত বনকাচেরলা গ্রামে যান। সেখানে গালেরু নাগারি খাঁড়ির গেটের কাছে প্রকল্পের কাজ খতিয়ে দেখতে একটি মইয়ে চড়েছিলেন সেচমন্ত্রী অনিল কুমার। তখনই মৌমাছির ঝাঁক তাঁকে আক্রমণ করে । প্রথমে নিজের গায়ের জ্যাকেট খুলে মৌমাছির কামড় থেকে বাঁচতে চেষ্টা করেন অনিল।

কিন্তু কামড়ের চোটে ঘটনাস্থল থেকেই চম্পট দেন তিনি। বিধায়ক আর্থার, ওয়াইএসআরসিপি সমর্থকরা এবং সেচমন্ত্রীর সফরের খবর করতে যাওয়া সাংবাদিকরাও মৌমাছির কামড় থেকে বাঁচতে পারেননি। জখমদের সবাইকে আটমাকুর হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করা হয়। - সূত্রঃ অনলাইন

 

সম্পাদক ও প্রকাশকঃ সরদার মোঃ শাহীন,
উপদেষ্টা সম্পাদকঃ রফিকুল ইসলাম সুজন,
বার্তা সম্পাদকঃ ফোয়ারা ইয়াছমিন,
ব্যবস্থাপনা সম্পাদকঃ আবু মুসা,
সহঃ সম্পাদকঃ মোঃ শামছুজ্জামান

প্রকাশক কর্তৃক সিমেক ফাউন্ডেশন এর পক্ষে
বিএস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড,
ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত।

বানিজ্যিক অফিসঃ ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২,
উত্তরা, ঢাকা,
ফোন: ০১৯১২৫২২০১৭, ৮৮০-২-৭৯১২৯২১
Email: simecnews@gmail.com