থানার লকআপে দুটি মুরগি!

প্রকাশের সময় : 2021-03-18 11:53:45 | প্রকাশক : Administration
থানার লকআপে দুটি মুরগি!

ভারতের তেলেঙ্গনায় ঘটছে এক অদ্ভুত ঘটনা। সেখানে ২৫ দিন ধরে থানার লকআপে আটকে রাখা হয়েছে দুটি মুরগি! জানা গেছে, কয়েকজন জুয়ারিকে এই মুরগি দুটিসহ আটক করা হয়। এরপর জুয়ারিরা জামিনে ছাড়া পেয়ে চলে গেলেও মুরগি ২টি থানাতেই লকআপে রয়েছে। তেলঙ্গানার খম্মম জেলায় এই ঘটনা ঘটেছে।

সেখানকার মিডিগন্ডা থানার লকআপে বন্দি অবস্থায় আছে ২টি মুরগি। গত ১০ জানুয়ারি পুলিশ জুয়ারিদেরসহ ওই মুরগি দুটিকে আটক করে। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সংক্রান্তি উপলক্ষ্যে মুরগির লড়াইয়ের খেলা চলছিল। কিন্তু সেখানে বাজি ধরে খেলা চলছিল। পুলিশ ঘটনাস্থলে হানা দিয়ে ১০ জনকে আটক করে।

সেই সঙ্গে দুটি মুরগি ও একটি বাইক বাজেয়াপ্ত করে। পরে সমস্ত বুকি জামিন নিয়ে চলে যায়, কিন্তু তারা কেউ মুরগির দাবি করেনি। এবার প্রমাণ হিসেবে মুরগি রয়ে গেছে থানাতেই। লকআপে তালা বন্ধ করে রাখা হয়েছে মুরগি দুটিকে। এবার তবে কী হবে? পুলিশ জানিয়েছে, এই কেসের শুনানির পরে তবেই মুরগিগুলোকে ছাড়া যেতে পারে। মুরগিগুলোকে ছাড়ার আদেশ দেয়া হলে মুরগিগুলোকে নিলামে তোলা হবে বলে জানানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, যিনি নিলামে বেশি টাকা দেবেন, তাকেই ওই মুরগির মালিকানা দেয়া হবে। উল্লেখ্য, ভারতে বর্তমানে বার্ড ফ্লু নিয়ে চিন্তাজনক পরিস্থিতি রয়েছে। এরমধ্যে এই মুরগির লড়াই খেলা কতটা উপযুক্ত কাজ, তা নিয়ে অবশ্য ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে। - সূত্র: অনলাইন

 

সম্পাদক ও প্রকাশকঃ সরদার মোঃ শাহীন,
বার্তা সম্পাদকঃ ফোয়ারা ইয়াছমিন,
ব্যবস্থাপনা সম্পাদকঃ আবু মুসা,
সহঃ সম্পাদকঃ মোঃ শামছুজ্জামান

প্রকাশক কর্তৃক সিমেক ফাউন্ডেশন এর পক্ষে
বিএস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড,
ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত।

বানিজ্যিক অফিসঃ ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২,
উত্তরা, ঢাকা,
ফোন: ০১৯১২৫২২০১৭, ৮৮০-২-৭৯১২৯২১
Email: simecnews@gmail.com