দুর্গন্ধ মোজা বিক্রি করে আয় ৯৫ লাখ টাকা!

প্রকাশের সময় : 2018-11-21 13:40:04 | প্রকাশক : Admin
দুর্গন্ধ মোজা বিক্রি করে আয় ৯৫ লাখ টাকা!

সিমেক ডেস্কঃ জামা-কাপড় নয়, শুধুমাত্র মোজা বিক্রি করে বছরে ১ লাখ ব্রিটিশ পাউন্ড আয় করেন এক নারী। তাও আবার ব্যবহৃত দুর্গন্ধযুক্ত মোজা। এমনই এক খবরে আপাতত উত্তাল সোশ্যাল মিডিয়া।

জানা যাচ্ছে, ৩৩ বছর বয়স্ক মডেল রক্সি সাইকস সম্প্রতি স্বীকার করেছেন তিনি তার ব্যবহৃত মোজা ও জুতা বিক্রি করে বছরে যা আয় করেন, তার অর্থমূল্য প্রায় ৯৫ লাখ টাকা।

লন্ডনের বাসিন্দা রক্সি তার ইনস্টাগ্রাম পোস্টে প্রায়ই পোস্ট করেন তার পায়ের বিভিন্ন বিভঙ্গের ছবি। তার পায়ের ছবি নিয়ে রীতিমতো চর্চাও হয় সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ১০,০০০'রও বেশি।

তার ভক্তদের দাবিতেই তিনি তার ব্যবহৃত মোজা বিক্রি শুরু করেন। প্রাথমিক ভাবে মোজার দাম ছিল ২০ পাইন্ড ও জুতার দাম ছিল ২০০ পাউন্ড। ৪ বছর ধরে এই কেনা-বেচা চলার পরে রক্সি দেখতে পান, তার এই সুবাদে মাসিক আয় প্রায় ৮০০০ পাউন্ড ছাড়িয়ে গিয়েছে।

এক প্রশ্নের জবাবে রক্সি জানিয়েছেন, তার এক সহকর্মী তাকে এক সময়ে জানিয়েছিলেন, তার পা খুব সুন্দর। তারপরে তিনি ইনস্টাগ্রামে তাঁর পায়ের ছবি ও ভিডিও পোস্ট করতে শুরু করেন। প্রথম প্রথম তিনি তার মুখ দেখাতেন না সেই সব ভিডিও ও ছবিতে। কিন্তু জনপ্রিয়তা বাড়লে তাকে মুখও দেখাতে হয়।

এরপরের পদক্ষেপই ছিল মোজা ও জুতা বিক্রি। কারণ ছবি ও ভিডিও দেখে তার ভক্তরা আরও বেশি কিছু চাইতে শুরু করে। আপাতত রীতিমতো খুশি রক্সি। ভক্তদের দাবি মিটিয়ে অর্থ আয় করার জাদু তার হাতের মুঠোয়, আসলে পায়ের পাতায়। -সূত্রঃ অনলাইন 

 

সম্পাদক ও প্রকাশকঃ সরদার মোঃ শাহীন,
উপদেষ্টা সম্পাদকঃ রফিকুল ইসলাম সুজন,
বার্তা সম্পাদকঃ ফোয়ারা ইয়াছমিন,
ব্যবস্থাপনা সম্পাদকঃ আবু মুসা,
সহঃ সম্পাদকঃ মোঃ শামছুজ্জামান

প্রকাশক কর্তৃক সিমেক ফাউন্ডেশন এর পক্ষে
বিএস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড,
ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত।

বানিজ্যিক অফিসঃ ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২,
উত্তরা, ঢাকা,
ফোন: ০১৯১২৫২২০১৭, ৮৮০-২-৭৯১২৯২১
Email: simecnews@gmail.com