বার্গারের জন্য লাইনে দাঁড়িয়ে বিশ্বের শীর্ষ ধনী

প্রকাশের সময় : 2019-02-14 16:06:40 | প্রকাশক : Admin
বার্গারের জন্য লাইনে দাঁড়িয়ে বিশ্বের শীর্ষ ধনী

সিমেক ডেস্কঃ বিল গেটস বিশ্বের অন্যতম শীর্ষ ধনী। শুধু তাই নয়, দুনিয়ার ক্ষমতাবান ব্যক্তিদের মধ্যে একজন। তারপরেও তার মধ্যে নেই কোনো দম্ভ। আর চার পাঁচটা সাধারণ মানুষের মত চলেন। পছন্দও করেন নিয়ম মানতে।  

বিল গেটসের তেমনি একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে যায়। লাইনে দাঁঁড়িয়ে থাকা অবস্থায় বিল গেটসের ছবিটি ফেসবুকে ছেড়ে দেন মাইক্রোসফটের সাবেক কর্মী মাইক গ্যালোস। গ্যালোস বলেন, ছবিটি তিনি তোলেননি। এটি মাইক্রোসফটের সাবেক আরেক কর্মীর কাছ থেকে পেয়েছেন তিনি।

ছবিতে দেখা যায়, বিল গেটসের পড়নে সাধারণ লাল রঙের সোয়েটার। প্যান্টের পকেটে হাত ঢুকিয়ে বার্গারের জন্য লাইনে দাঁড়িয়ে আছেন। তার সামনে দাঁড়িয়ে এক তরুণ। বিল গেটসের চেহারা দেখে মনে হচ্ছে তিনি ক্ষুধার্ত। তারপরেও তিনি লাইন ভেঙে সামনে যাওয়ার চেষ্টা করেননি।

ডেইলি মেইল অনলাইনের খবরে বলা হয়, ওয়াশিংটনের সিয়াটেল শহরে একটি বার্গারের জন্য লাইনে দাঁড়ান বিল গেটস। স্থানীয় দোকানটির নাম ‘ডিস্ক ড্রাইভ’। এই দোকানের সামনে ধৈর্য ধরে লাইনে অপেক্ষা করছিলেন তিনি। বিল গেটস যে বার্গার খেতে লাইনে দাঁড়িয়েছিলেন, এতে সর্বোচ্চ ৭ দশমিক ৬৮ মার্কিন ডলার খরচ হয়েছে তার। ডেইলি মেইলের খবরে আরো বলা হয়, বিল গেটস ফাস্ট ফুড খেতে পছন্দ করেন। প্রায়ই তিনি দোকান থেকে তা কিনে খান। এ জন্য ওয়াশিংটনের বুলেভুয়ের বার্গারমাস্টারে প্রায়ই দেখা যায় তাকে।

 

সম্পাদক ও প্রকাশকঃ সরদার মোঃ শাহীন,
উপদেষ্টা সম্পাদকঃ রফিকুল ইসলাম সুজন,
বার্তা সম্পাদকঃ ফোয়ারা ইয়াছমিন,
ব্যবস্থাপনা সম্পাদকঃ আবু মুসা,
সহঃ সম্পাদকঃ মোঃ শামছুজ্জামান

প্রকাশক কর্তৃক সিমেক ফাউন্ডেশন এর পক্ষে
বিএস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড,
ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত।

বানিজ্যিক অফিসঃ ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২,
উত্তরা, ঢাকা,
ফোন: ০১৯১২৫২২০১৭, ৮৮০-২-৭৯১২৯২১
Email: simecnews@gmail.com