সন্তানের প্রাণ বাঁচাতে সিংহর সঙ্গে লড়াই

প্রকাশের সময় : 2021-10-06 15:25:17 | প্রকাশক : Administration
সন্তানের প্রাণ বাঁচাতে সিংহর সঙ্গে লড়াই

সিংহর সঙ্গে একা লড়াই করলেন এক মা। সন্তানের প্রাণ বাঁচাতে খালি হাতেই সিংহর উপর ঝাঁপিয়ে পড়েন তিনি। একপ্রকার যুদ্ধ চলে তাদের মধ্যে। কোনও মতে সিংহর মুখ থেকে সন্তানকে কেড়ে নিয়ে পালিয়ে যান ওই মা। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যালিফোর্নিয়ায়।

জানা যায়, ৩০ কেজি ওজনের ওই পাহাড়ি সিংহটি হঠাৎ পাহাড় থেকে নেমে লোকালয়ে চলে আসে। তখন একটি বাড়ির সামনে ৫ বছরের একটি শিশু একা একা খেলা করছিল। সেই সময় শিশুটিকে কামড়ে ধরে নিয়ে যাওয়ার চেষ্টা করে সিংহটি। চিৎকার শুনে ঘরে থেকে বেরিয়ে আসেন শিশুটির মা। এমন দৃশ্য দেখতে পেয়েই খালি হাতে কিল, ঘুষি মারতে থাকে সিংটিকে। তারপর সিংহর মুখ থেকে সন্তানকে ছিনিয়ে নিয়ে হাসপাতালে ছুটে যান তিনি। মাথা এবং বুকে গুরুতর চোট পায় শিশুটি। আপাতত শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনীকে ঘটনাটি সম্পূর্ণ বর্ণনা করা হয়। ওই নারীর সকল বিবরণ শোনার পর ক্যালিফোর্নিয়ার বনবিভাগের তরফ থেকে এক কর্মীকে ওই এলাকায় পাঠানো হয়। সেখানে পৌঁছে ওই কর্মকর্তা দেখেন, পাহাড়ি সিংহটি তখনও ঘাঁটি গেড়ে বসে আছে। এবং আক্রমণাত্মক ভঙ্গিতে আবারও হামলা করার চেষ্টা করে। মানুষের নিরাপত্তার কথা মাথায় রেখে, পাহাড়ি সিংহটিকে গুলি করতে বাধ্য হন বনবিভাগের সেই কর্মী। - সূত্র: অনলাইন

 

সম্পাদক ও প্রকাশক: সরদার মোঃ শাহীন
উপদেষ্টা সম্পাদক: রফিকুল ইসলাম সুজন
বার্তা সম্পাদক: ফোয়ারা ইয়াছমিন
ব্যবস্থাপনা সম্পাদক: আবু মুসা
সহ: সম্পাদক: মোঃ শামছুজ্জামান

প্রকাশক কর্তৃক সিমেক ফাউন্ডেশন এর পক্ষে
বিএস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড,
ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত।

বানিজ্যিক অফিস: ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা।
বার্তা বিভাগ: বাড়ি # ৩৩, রোড # ১৫, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা।
ফোন: ০১৯১২৫২২০১৭, ৮৮০-২-৭৯১২৯২১
Email: simecnews@gmail.com