ত্রাণ সহায়তায় আবারও এগিয়ে এলো বিসিএস ৯ম ব্যাচ ফোরাম

প্রকাশের সময় : 2021-07-17 09:15:55 | প্রকাশক : Administration
ত্রাণ সহায়তায় আবারও এগিয়ে এলো বিসিএস ৯ম ব্যাচ ফোরাম

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সার্বিক বিধিনিষেধ আরোপের পরিপ্রেক্ষিতে কর্মহীনদের পাশে আবারও এগিয়ে এলো বিসিএস ৯ম ব্যাচ ফোরাম । 

শুক্রবার (১৬ জুলাই) রাজধানী ভাটারা এলাকায় বিসিএস ৯ম ব্যাচ ফোরামের কল্যাণ ফান্ডের আর্থিক সহায়তায় ৪০০ কর্মহীন পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, চিনি, আলু, লবণ, সেমাইসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় উপকরণ বিতরণ করা হয়। 

বিতরণকৃত এসব উপকরণ ও খাদ্য সামগ্রীতে চার সদস্যের একটি পরিবারের এক সপ্তাহ চলবে বলে আশা করা হচ্ছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মোঃ তোফাজ্জল হোসেন মিয়ার তত্ত্বাবধানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ মোহসীন, পরিকল্পনা বিভাগের সচিব মোহাম্মদ জয়নুল বারীসহ ফোরামের অন্যান্য কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন ।

ত্রাণ বিতরণ শেষে আয়োজিত অনুষ্ঠানে কর্মকর্তাগণ তাদের বক্তৃতায় সরকারের পাশাপাশি বেসরকারি বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে কর্মহীন মানুষদের পাশে এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়াও ফোরামের নেতৃবৃন্দ কোভিড-১৯  মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানবিক ও সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন ।

উল্লেখ্য, গত বছর ছাড়াও চলতি বছরের গত ২৪ এপ্রিল ঢাকার ধোলাইপাড় এলাকায় বিসিএস নবম ব্যাচ ফোরামের উদ্যোগে একইভাবে মানবিক সহায়তা হিসেবে ৪০০ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিনি, আলু, লবণ, সেমাইসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় উপকরণ বিতরণ করা হয়েছিল। -সূত্র: অনলাইন

 

সম্পাদক ও প্রকাশকঃ সরদার মোঃ শাহীন,
উপদেষ্টা সম্পাদকঃ রফিকুল ইসলাম সুজন,
বার্তা সম্পাদকঃ ফোয়ারা ইয়াছমিন,
ব্যবস্থাপনা সম্পাদকঃ আবু মুসা,
সহঃ সম্পাদকঃ মোঃ শামছুজ্জামান

প্রকাশক কর্তৃক সিমেক ফাউন্ডেশন এর পক্ষে
বিএস প্রিন্টিং প্রেস, ৫২/২ টয়েনবি সার্কুলার রোড,
ওয়ারী, ঢাকা থেকে মুদ্রিত ও ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত।

বানিজ্যিক অফিসঃ ৫৫, শোনিম টাওয়ার,
শাহ মখ্দুম এ্যাভিনিউ, সেক্টর # ১২,
উত্তরা, ঢাকা,
ফোন: ০১৯১২৫২২০১৭, ৮৮০-২-৭৯১২৯২১
Email: simecnews@gmail.com